আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দাবি একটাই নৌকা প্রতিকের- ব্যারিস্টার নওফেল

দাবি একটাই নৌকা

দাবি একটাই নৌকা

 

নিজস্ব প্রতিবেদক:
আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি’র ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধূরী নওফেল বলেছেন, সাংগঠনিক অনুষ্ঠানে শৃঙ্খলা বঝায় না রাখলে জাতীয় নির্বাচনে শৃঙ্খলা বজায় থাকবে না। আগামী সংসদ নির্বাচনে আপনারা নারায়ণগঞ্জ ৫ আসনের জন্য নৌকা প্রার্থী চাচ্ছেন। আপনাদের প্রাণের দাবি আমি আমার নেত্রী শেখ হাসিনার কাছে তোলে ধরব।
রোববার বিকালে ধামগড় ইউনিয়ন কার্যালয় মাঠে বন্দর উপজেলা আওয়ামীলীগ এর সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, নৌকা গনতন্ত্রের প্রতিক, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতিক। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ব্যাপক উন্নয়নের মাধ্যমে দেশ আজ এগিয়ে যাচ্ছে । নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক গন মানুষের নেত্রী ডাঃ সেলিনা হায়াৎ আইভী আপার হাতে তোলে দেয়। ওই নির্বাচনে ডাঃ আইভী বিপুল ভোটে নির্বাচিত হয়। আমাদের সকলকে নৌকা জয়যাত্রা ও শেখ হাসিনার জয়যাত্রাকে ধরে রাখতে হবে।
শেখ হাসিনা নির্দেশে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তাবায়ন করার জন্য আমরা সারা দেশে ঝাপিয়ে পরেছি। নারায়ণগঞ্জ থেকে আওয়ামীলীগের সৃষ্টি। এখানে এসে বুঝতে পরেছি উন্নয়নের কোন দাবী আপনাদের নেই, আপনাদের দাবি একটাই নৌকা প্রতিকের প্রার্থী চাই। যার আজ নতুন সদস্য হচ্ছেন তাদের উদ্দেশ্যে বলব যারা আওয়ামীলীগ করবেন তারা বঙ্গবন্ধু আত্মজীবনী ভালো ভাবে জানতে হবে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য আমাদেরকে এখন থেকে কাজ করতে হবে।
বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম,এ রশীদ এর সভাপতিত্বে আওয়ামীলীগ এর সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা হাজী মাছুম আহাম্মেদ।
সদস্য সংগ্রহ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাই, সিনিয়র সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াত আইভী, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদির, সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, সহ-সভাপতি আলহাজ্ব আরজু ভূইয়া, এডঃ আনিছুর রহমান দিপু, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সুফিয়ান, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, দপ্তর সম্পাদক মোঃ রাসেল।

স্পন্সরেড আর্টিকেলঃ